Wednesday, February 3, 2016

ক্যাপচা টাইপিং

ডাটা এন্ট্রির কাজ করে আয় 

how can earn manoey

আপনি কি ডাটা এন্ট্রির কাজ খুজছেন ? ইন্টারনেটে অনেক সময় ব্যয় করেছেন কিন্তু কোন ফল পাননি । এটা শুধু তাদের জন্য যারা পরিশ্রম করে টাকা কামাতে চান । শুধু ক্লিক করে নয় । আপনার টাইপিং গতি যতো ভাল আপনি ততো বেশি আয় করতে পারবেন । আপনি যতো টাইপিং করবেন ততো বেশি আয় করতে পারবেন । এটা আপনি যেকোনো সময় করতে পারবেন । এটি আপনাকে ২৪ ঘন্টাই কাজের সুযোগ দিবে । তাই এটি আপনি আপনার পার্ট টাইম চাকুরী হিসেবে নিতে পারেন । এখানে আপনাকে কোন টাকা খাটাতে হবে না । আপনি ফ্রীতে অ্যাকাউন্ট করে কাজ শুরু করতে পারেন । এই সাইট আপনাকে বিভিন্ন সময় বিভিন্ন রেটে কাজ করার সুযোগ দিবে । এ জন্য আপনার কিছু যোগ্যতা থাকতে হবে । তবে তেমন কঠিন কিছু না । কাজের ধারনাঃ- কাজের সব নিয়ম সাইটটিতে দেওয়া আছে , পড়ে নিবেন । তারপরও বলে রাখি কাজ বলতে আপনাকে একটি করে ইমেজ দিবে আর আপনার কাজ হবে ইমেজ থেকে Word গুলো দেখে তাঁর নিচের খালি বক্সে লিখতে হবে । প্রতিটি ইমেজ এর জন্য আপনাকে একটা নির্দিষ্ট সময় দিবে । বক্সে লিখে সাবমিট করলে তাঁরা আপনাকে আর একটা ইমেজ দিবে । এরকম ভাবে আপনি যতো ইমেজ টাইপ করবেন আপনার টাকা ততো আয় হবে । আপনি প্রতি ১০০০ ইমেজ এর জন্য $0.5 থেকে $1.5 ডলার আয় করতে পারবেন । বিভিন্ন সময় তাঁরা বিভিন্ন রেট দিয়ে থাকে ।

যা যা লাগবেঃ-

একটা ইন্টারনেট কানেকশনসহ কম্পিউটার ।
একটা জিমেইল অ্যাকাউন্ট ।
মোটামুটি টাইপিং স্পীড ।
ভালো চোখের জ্যোতি ।
ধৈর্যসহকারে কাজ করার মন-মানসিকতা ।

যেভাবে অ্যাকাউন্ট করবেনঃ-

প্রথমে লিঙ্কটিতে ক্লিক করুন JOIN OR REGISTER.
SIGN UP বাঁটনে ক্লিক করুন ।
প্রথম বক্সে আপনার ইমেইল এড্রেস লিখুন , দ্বিতীয় বক্সে একটি পাসওয়ার্ড দিন , পরের বক্সে আগের পাসওয়ার্ড দিন , পরের বক্সে আপনার নাম লিখুন । এবার আপনি যে মেথডের সাহায্যে টাকা ওঠাবেন তাঁর নামের পাশে টিক দিন ,
(ফ্রী Payza অ্যাকাউন্ট করতে এই লিঙ্কে ক্লিক করুন..
এবার agreement বক্সে টিক দিন এবং শেষের বক্সে Captcha টাইপ করুন ।
সবশেষে REGISTER বাঁটনে ক্লিক করুন । এবার দেখবেন আপনার ইমেইল অ্যাকাউন্ট-এ একটি মেইল আসছে সেটির লিঙ্কে গিয়ে Confirm করুন । আপনার কাজ শেষ । এবার SIGN IN করে কাজ শুরু করুন । বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ক্লিক করুন ।

No comments:

Post a Comment